হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে আরএফএল ফ্যাক্টরি ডে অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৮:২৯ এএম, ২৪ জানুয়ারি ২০২৩

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে অবস্থিত হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে আরএফএল ফ্যাক্টরি ডে ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) দিনব্যাপী ফ্যাক্টরি ডে’র উদ্বোধন করেন আরএফএল-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রথীন্দ্র নাথ পাল।

হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের আরএফএল-এর জেনারেল ম্যানেজার (জিএম) লেফটেনেন্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার শেখ জালালের সভাপতিত্বে ও আরএফএল-এর সান হেলথ কেয়ার ফাউন্ডেশন হাসপাতালের ইনচার্জ ডা. সায়েম আহমেদের পরিচালনায় এতে বক্তব্য দেন চিফ অপারেটিং অফিসার মোস্তাক আহমেদ চৌধুরী, এপিবিএল ও গ্রেটওয়েল-এর সিনিয়র অপারেটিং অফিসার সাঈদ হোসাইন চৌধুরী, আরপিএল-এর সিনিয়র অপারেটিং অফিসার জাহাঙ্গীর আলম, টিইএল-এর সিনিয়র অপারেটিং অফিসার কামরুল ইসলাম, বিবিএমএল-এর সিনিয়র অপারেটিং অফিসার দিলিপ কুমার, আরপিএল ও ক্যাবল অপারেটিং অফিসার মনিরুজ্জামান মণ্ডল প্রমুখ।

jagonews24

অনুষ্ঠানের প্রধান অতিথি আরএফএল-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রথীন্দ্র নাথ পাল বলেন, অলিপুরে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপ-এর হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক মানসম্মত পণ্য উৎপাদন করে শুধু দেশে নয়, বিশ্বের ১৪৭টি দেশে রপ্তানিতে সুনাম অর্জন করেছে। এ সুনাম শুধু কোম্পানির নয়, হবিগঞ্জবাসীর, পুরো জাতির। আগামী দিনে আমরা আরও এগিয়ে যেতে চাই।

jagonews24

তিনি আরও বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ-এর হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক মানসম্মত পণ্য উৎপাদন করে দেশে সরবরাহের পাশাপাশি বিদেশেও রপ্তানি করছে। এতে হবিগঞ্জবাসীর মুখ উজ্জ্বল হচ্ছে। আরএফএল-এর এই ফ্যাক্টরিতেই প্রায় ১৩ হাজার লোকের কর্মসংস্থান হয়েছে। আজ প্রাণ খুলে শ্রমিক-কর্মকর্তারা মিলে উৎসবে মেতে উঠেছে।

jagonews24

সোমবার সকাল থেকে শুরু হয়ে পার্কের ভেতরে অনুষ্ঠানস্থল ধীরে ধীরে কানায় কানায় ভরে যায়। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা ছাড়াও অনুষ্ঠানের ফাঁকে ফ্যাক্টরিতে কর্মরতদের কণ্ঠে মনোমুগ্ধকর গান পরিবেশন করা হয়।  

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ছাড়াও মনমাতানো নৃত্য, কবিতা ও কৌতুক পরিবেশন করা হয়। ভাগ্যের চাকা ঘোরাতে ছিল র‍্যাফেল ড্র-এর আয়োজন। প্রথম পুরস্কার ১১০ সিসি সুজুকি মোটরসাইকেলসহ ২৫০টি পুরস্কার দেওয়া হয়।

কামরুজ্জামান আল রিয়াদ/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।