জয়পুরহাট কারাগারে হাজতির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

জয়পুরহাট কারাগারে অসুস্থ হয়ে আব্দুল মমিন (৩৭) নামের মাদক মামলার এক আসামির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দিনগত রাত ৩টার দিকে কারাগার থেকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আব্দুল মমিন জয়পুরহাট সদর উপজেলার ধানমন্ডি মহল্লার মজিবর রহমানের ছেলে।

আরও পড়ুন: লক্ষ্মীপুরে ব্যবসায়ী হত্যায় ভায়রা কারাগারে

কারাগার সূত্রে জানা যায়, আব্দুল মমিন দীর্ঘ দিন ধরে মাদকাসক্ত ছিলেন। মাদকাসক্ত অবস্থায় পরিবারের সদস্যদের অত্যাচার ও নির্যাতন করতেন। তার পরিবার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ১৫ এপ্রিল জয়পুরহাট সদর থানায় মাদক মামলা করে। তাকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মঙ্গলবার দিনগত রাতে মমিন হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তাকে আধুনিক জেলা হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: জামিন চাইতে এসে বিএনপি-অঙ্গ সংগঠনের ১২ নেতাকর্মী কারাগারে

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মো. শহীদ হোসেন জাগো নিউজকে বলেন, হাজতিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কী কারণে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত শেষে জানা যাবে।

জয়পুরহাটের জেল সুপার রীতেশ চাকমা জাগো নিউজকে বলেন, আব্দুল মমিনের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। মরদেহ হাসপাতাল মর্গে আছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রাশেদুজ্জামান রাশেদ/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।