বিয়ের দুই মাস পর শাশুড়িকে নিয়ে জামাই উধাও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০২:৫২ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নে বিয়ের দুই মাসের মাথায় শাশুড়িকে নিয়ে পালিয়ে গেছেন জামাই। ঘটনাটি পাঁচদিন আগের হলেও বুধবার (২৫ জানুয়ারি) জানাজানি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মন্টু খাঁর ছেলে সুলতান খাঁর (২৫) দুই মাস আগে একই গ্রামের আলম সেখ ও হাফিজা খাতুন (৩৮) দম্পতির মেয়ে আশার সঙ্গে বিয়ে হয়। তবে বিয়ের আগে থেকেই সুলতান ও আশার মায়ের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে মেয়ে আশাকে সুলতানের সঙ্গে তড়িঘড়ি করে বিয়ে দেওয়া হয়।

আলম সেখ জাগো নিউজকে বলেন, ‘ঘুম থেকে উঠে দেখি স্ত্রী বাড়িতে নাই। খোঁজ মিলছে না জামাইয়েরও। পরে জানতে পারি আমার স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জামাইয়ের। সুযোগ পেয়ে পালিয়ে গেছে তারা।’

আলম সেখ আরও বলেন, ‘মেয়ে ছাড়াও আমার একটি ছেলেও আছে৷ তাদের রেখে আমার স্ত্রী হাফিজা ও মেয়েজামাই সুলতান পালিয়েছে। আত্মীয়স্বজনের বাড়িতেও খোঁজ নিয়েছি। এ ঘটনায় আমি ও আমার মেয়ে দিশেহারা হয়ে পড়েছি।

স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, জামাই ও শাশুড়িকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনাটি শুক্রবার দিনগত রাতে ঘটলেও বিষয়টি আজ জানাজানি হয়েছে। এখন শাশুড়ি ও জামাইকে খোঁজাখুঁজি করছে উভয়ের আত্মীয়স্বজন।

এম এ মালেক/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।