নিখোঁজের ৬ দিন পর রিকশাচালকের লাশ মিললো খালে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ২৭ জানুয়ারি ২০২৩

নোয়াখালীর সোনাইমুড়ীতে নিখোঁজের ছয়দিন পর মো. হানিফ (৬৫) নামের এক রিকশাচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বারগাঁও ইউনিয়নের দৌলতপুর গ্রামে নাটেশ্বর-বগাদিয়া খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্বজনরা জানান, শনিবার (২১ জানুয়ারি) থেকে হানিফকে পাওয়া যাচ্ছিল না। অনেক খুঁজেও তাকে না পেয়ে এলাকায় মাইকিং, লিফলেট বিতরণ ও থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।

বারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আলম বলেন, চার সন্তানের জনক হানিফ ব্যাটারিচালিত রিকশা চালাতেন। নিখোঁজ হওয়ার দিন থেকে তার রিকশাটিও পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, রিকশাটি চুরি করতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ খালে ফেলে গেছে।

স্থানীয়দের ভাষ্যমতে, হানিফ একজন সহজ-সরল লোক ছিলেন। এলাকার কারও সঙ্গে তার শত্রুতা ছিল না। কে বা কারা তাকে নির্মমভাবে হত্যা করে মরদেহ ফেলে গেছেন তার সুষ্ঠু তদন্ত দাবি করেন তারা।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।