গ্যাসের দাবিতে নারায়ণগঞ্জে ঝাড়ু মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জে পর্যাপ্ত গ্যাসের দাবিতে তিতাস অফিস ঘেরাও এবং ঝাড়ু প্রদর্শন করে বিক্ষোভ করেছেন ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ নামের একটি সামাজিক সংগঠন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নারায়ণগঞ্জ কার্যালয়ের ফটক ঘেরাও এবং রাস্তায় বিক্ষোভ করেন তারা।

Gas-(1).jpg

বিক্ষোভ মিছিলটি কার্যালয়ের সামনে থেকে শুরু হয়। পরে কেন্দ্রীয় শহীদ মিনার হয়ে আবার তিতাসের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এসময় কর্মসূচিতে অংশ নেওয়া নারীদের হাতে ছিল ঝাড়ু। দ্রুত গ্যাস সমস্যার সমাধান না হলে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করার হুঁশিয়ারি দেন তারা।

আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি নুরুউদ্দিন আহমেদ বলেন, আমরা নিয়মিত বিল পরিশোধ করেও গ্যাস পাচ্ছি না। গ্যাস সংকটের কারণে আমাদের নিয়মিত ভোগান্তির শিকার হতে হচ্ছে। তাই দ্রুত এ সমস্যার সামাধান করতে হবে। অন্যথায় আমরা লাগাতার অবস্থান কর্মসূচি পালন করতে বাধ্য হবো।

Gas-(1).jpg

কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের উপদেষ্টা মাহবুবুর রহমান, সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম, সংগঠনের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন প্রমুখ।

গ্যাস সংকট প্রসঙ্গে তিতাস গ্যাসের নারায়ণগঞ্জ কার্যালয়ের উপব্যবস্থাপনা পরিচালক মামুনুর রশীদ বলেন, বিষয়টি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। আমরা চেষ্টা করবো যেন অতিদ্রুত সমস্যার সমাধান করা যায়।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।