কনে নিয়ে ফেরার পথে বাজি ধরে মাঝ নদীতে ঝাঁপ, নিখোঁজ যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩
নিখোঁজ যুবক বাবুল মিয়ার খোঁজে নদীপাড়ে স্বজনরা

বিয়ে বাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে সাঁতরে পার হওয়ার বাজি ধরে দুধকুমার নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন বরের ফুফাতো ভাই।

রোববার (৫ ফেব্রুয়ারি) দিনগত রাত ১২টার দিকে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার চরভূরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুরের শহিদুলের ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ যুবক বাবুল মিয়া (২২) পাইকের ছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার গ্রামের আনিস আলীর (ছোট গেদা) ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের ছেলে হাসেম আলীর সঙ্গে তিলাই ইউনিয়নের খোঁচা বাড়ির চর এলাকার মৃত হযরত আলী মেয়ের বিয়ে হয়। রোববার রাত ১২টার দিকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরতে শহিদুলের ঘাটের নৌকায় ওঠে সবাই।

jagonews24

নৌকাটি মাঝ নদীতে পৌঁছালে বরের ফুফাতো ভাই বাবুল মিয়া অন্য বন্ধুদের সঙ্গে সাঁতরে পার হওয়ার বাজি ধরেন। ৫০০ টাকার বাজিতে নৌকা থেকে ঝাঁপ দেন তিনি। কিছুদূর সাঁতরে যাওয়ার পর স্রোতের টানে তলিয়ে যায় বাবুল। রাত থেকেই তার খোঁজ চালান স্বজনরা। তবে সোমবার দুপুর ১টা পর্যন্ত নদের বিভিন্ন জায়গায় খুঁজেও তার সন্ধান মেলেনি।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, সকালে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়েছে। রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কার্যক্রম শুরু করেছে।

ফজলুল করিম ফারাজী/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।