প্রবাসীর স্ত্রীকে ৪ বছর ধরে ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর এলাকায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মামলায় দেলোয়ার হোসেন (৩০) নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করেন। পরে সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার দেলোয়ার হোসেন উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি উত্তর আলীপুর এলাকার জসিম উদ্দিন দুলালের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, দুই সন্তানের জননী ওই গৃহবধূ দেলোয়ার হোসেনের প্রতিবেশী। একদিন দেলোয়ার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গত চার বছর ধরে ধর্ষণ করে আসছিলেন। নানা অজুহাতে বেশ কয়েকবার মারধরও করা হয় তাকে। দুই মাস আগে প্রবাস ফরত স্বামীর কাছেও বিষয়টি গোপন রাখার চেষ্টা করেন নির্যাতনের শিকার গৃহবধূ। পরে বাধ্য হয়ে স্বামী ও ইউপি চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, ভুক্তভোগীর পরিবার ঘটনাটি আমাকে জানিয়েছে। সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ একটি মামলা করছেন। ওই মামলায় আসামিকে গ্রেফতার করা হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।