১২০ টাকায় পুলিশে চাকরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

‘চাকরি নয় সেবা’ শ্লোগানে স্মার্ট পুলিশ তৈরি করতে মেধাবী ও যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে। পুলিশের চাকরি পেতে টাকা-পয়সা লাগে না। সন্তানের চাকরির জন্য অভিভাবকদের জমিজমা বিক্রি করতে হবে না। মাত্র ১২০ টাকায় কনস্টেবল পদে পুলিশে চাকরি দেওয়া হবে। এর মধ্যে ১০০ টাকার ব্যাংক ড্রাফট এবং ২০ টাকার ফরম কিনেই হবে যোগ্য প্রার্থীর চাকরি।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় নেত্রকোনা জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন জেলা পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।

তিনি বলেন, বুধবার ৮ ফেব্রুয়ারি নেত্রকোনা পুলিশ লাইনস মাঠে কনস্টেবল পদে লোক নিয়োগ হবে। নিয়োগের সময় অনেকে প্রতারণার শিকার হন। চাকরির জন্য দালাল ধরেন। প্রতারণার বিষয়ে সচেতন করতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন পুলিশ সুপার।

সবার প্রতি অনুরোধ জানিয়ে পুলিশ সুপার বলেন, ১২০ টাকায় পুলিশে নিয়োগের এই বার্তা আপনারা জেলার সব জায়গায় পৌঁছে দেবেন। সরকারি বিধিবিধান অনুযায়ী লাইনে দাঁড়াবেন। শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর যোগ্যরা চাকরি পাবে। এজন্য কেনো টাকা পয়সা লাগবে না। যদি কেউ কোথাও চাকরির জন্য টাকা দাবি করে তাকে পুলিশে ধরিয়ে দিন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফুর রহমানসহ জেলায় কর্মরত গণমাধ্যম কর্মী ও পুলিশ সদস্যরা।

এইচ এম কামাল/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।