নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির সঙ্গে সিন্ডিকেটের কারসাজি রয়েছে: ইনু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১৬ মার্চ ২০২৩

সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির সঙ্গে সিন্ডিকেটের কারসাজি রয়েছে। বাজার সিন্ডিকেট দমন করার কোনো বিকল্প নেই। আমরা মানুষ যেন হাসিমুখে ভোট দিতে আসে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোনো আলোচনা হবে না। ‘এ সরকারের অধীনে ভোট করবো না, মরণ কামড় দেবো’-এসব বিএনপির ফাঁকা আওয়াজ। খালি কলসি বেশি বাজের মত অবস্থা বিএনপির।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির সঙ্গে সিন্ডিকেটের কারসাজি রয়েছে: ইনু

আরও পড়ুন: ‘নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি সিন্ডিকেটের কারসাজি’

বিএনপিকে উদ্দেশ্য করে ইনু বলেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এতো আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন তালবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান মণ্ডল, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুরের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দার।

আল-মামুন সাগর/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।