নীলফামারীতে মঞ্চ মাতাবেন ফেরদৌস-অপু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:৪৫ এএম, ১৮ মার্চ ২০২৩

নীলফামারীর নাগরিক সংবর্ধনা কমিটির একটি অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন জনপ্রিয় অভিনয় শিল্পী ফেরদৌস ও অপু বিশ্বাস। একই মঞ্চে গান গাইবেন ইমরান মাহমুদ ও লালন ব্যান্ডের শিল্পীরা।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় জেলার বড়মাঠে পারফমান্স করবেন তারা। এর আগে ওই মঞ্চে নীলফামারী পৌরসভায় ৬ বার মেয়র নির্বাচিত ও পুনরায় বাংলাদেশ মিউনিসিপাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় দেওয়ান কামাল আহমেদকে সংবর্ধনা দেওয়া হবে।

আয়োজক কমিটির একাধিক সূত্র জানায়, সকাল ১০ টার ফ্লাইটে সৈয়দপুরে নামবেন অপু- ফেরদৌসসহ বাকি শিল্পীরা। এর পর জেলা সার্কিট হাউজে বিশ্রামের পর সন্ধ্যায় কনসার্টে অংশ নিবেন তারা। সকালে তাদের নাগরিক সংবর্ধনা কমিটির পক্ষ থেকে এয়ারপোর্টে ফুল দিয়ে বরণ করে নেওয়া হবে।

আরও পড়ুন: একসঙ্গে জুটি হয়ে আসছেন ফেরদৌস-অপু

শহরের উকিলের মোড়ের চা দোকানি ফখরুল ইসলাম বলেন, অপু বিশ্বাস এর আগেও আসছিলেন। কিন্তু ফেরদৌস আসেন নাই। কাল বিকেলে দোকান বন্ধ করে সেখানে যাব। আগে টিভিতে দেখছি এবার সরাসরি ফেরদৌসকে দেখব।

nil-(2).jpg

রিকশা চালক মোজাম্মেল হক, আগত তো দীপালি ছিনেমা হলে গিয়া ফেরদৌসের ছবি দেখছি। এখন তো হল নাই। কাল সরাসরি দেখমো। বড় স্টেজ সাজাইছে।

নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট একেএমডি জোনাব আলী জাগো নিউজকে বলেন, আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সকালে শিল্পীদের রিসিভ করা হবে। হাজারো মানুষ যেহেতু আসবে দিকে নজরদারিতার জন্য আমাদের স্বেচ্ছাসেবক থাকবে। পুলিশ আনসার বাহিনী তো থাকবেই।

এ বিষয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে বলেন, যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে।

রাজু আহম্মেদ/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।