কুকুর বাঁচাতে গিয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর, বাঁচলো না কুকুরও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ১৯ মার্চ ২০২৩

চুয়াডাঙ্গার দামুড়হুদায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মুন্না শেখ (৩০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (১৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের হঠাৎপাড়ার দর্শনা ওয়েব ট্রেনিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুন্না শেখ চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের লাল্টু শেখের ছেলে। ব্যবসার সুবাদে তিনি দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার মোবারকপাড়ায় শ্বশুরবাড়িতে থাকতেন।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর এসব তথ্য নিশ্চিত করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জোবাইদা জামান জয়া বলেন, মুন্না শেখ বুকে আঘাত পেয়েছিলেন। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণ করা হচ্ছিল। দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মুন্না শেখ ব্যক্তিগত প্রাইভেটকার চালিয়ে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন। আনোয়ারপুর হঠাৎপাড়ার দর্শনা ওয়েব ট্রেনিং সেন্টারের সামনে পৌঁছালে হঠাৎ সামনে একটি কুকুর চলে আসে। এতে হঠাৎ ব্রেক করলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা লাগে। স্থানীয়রা গুরুতর অবস্থায় মুন্না শেখকে উদ্ধার করে প্রথমে মা ও শিশু জেনারেল হাসপাতালে পাঠান। সেখানে অবস্থায় অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। প্রাইভেটকারের ধাক্কায় কুকুরটিও মারা গেছে।

দর্শনা থানার ওসি লুৎফুল কবীর বলেন, কুকুর বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কুকুরটিও মারা গেছে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।