মহানন্দা এক্সপ্রেসের বগিতে মিললো ৭০০ গ্রাম হেরোইন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ১৯ মার্চ ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ থেকে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেন থেকে ৭০০ গ্রাম হেরোইন জব্দ করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রোববার (১৯ মার্চ) দুপুরে সীমান্তবর্তী দর্শনা রেলস্টেশন থেকে এ হেরোইন উদ্ধার করা হয় বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে ৬ বিজিবি।

এতে বলা হয়, দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমানের নেতৃত্বে দর্শনা রেলস্টেশনে অভিযান চালানো হয়। এসময় বিজিবি সদস্যরা চাঁপাইনবাবগঞ্জ থেকে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের বগির ভেতরে পলিথিনের একটি ব্যাগ দেখতে পান। পরে ব্যাগটি খুললে তিনটি ছোট প্যাকেটে ৭০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে দর্শনা স্টেশনে অভিযান চালানো হয়। এসময় রাজশাহী থেকে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস দর্শনায় থামলে ট্রেনটি তল্লাশি করা হয়। ট্রেনের একটি বগিতে মালিকবিহীন ব্যাগে ৭০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।