বগুড়ায় ট্রাকচাপায় প্রাণ গেলো মোটরসাইকেল চালকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২০ মার্চ ২০২৩
ফাইল ছবি

 

বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাকচাপায় সাদ্দাম হোসেন (৩৭) নামে ওষুধ কোম্পানির এক বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন। সোমবার (২০ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কে পৌর এলাকার মেইল বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

সাদ্দাম হোসেন সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার কুড়াইল গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। তিনি বগুড়া শহরে ওষুধ কোম্পানি ইউনিমেড-ইউনিহেলথে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

দুপচাঁচিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাদ্দেক হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, সাদ্দাম হোসেন দুপচাঁচিয়া হাসপাতাল রোড থেকে মোটরসাইকেলে থানা বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। এ সময় আক্কেলপুরগামী একটি ট্রাক সাদ্দাম হোসেনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহতের পরিবারকে দুর্ঘটনার খবর জানানো হয়েছে। তারা এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।