চুয়াডাঙ্গায় আধা কেজি সোনার বারসহ আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১১:২৯ এএম, ২১ মার্চ ২০২৩

চুয়াডাঙ্গার জীবননগরে ৫৮০ গ্রাম (আধা কেজি) সোনার বারসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। ভারতে পাচারের উদ্দেশ্য বারগুলো সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে নেওয়া হচ্ছিল।

সোমবার (২০ মার্চ) রাতে জীবননগর পৌর এলাকার ইসলামপুর থেকে সোনার বারসহ তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ানের নতুনপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে জিয়া উদ্দিন ও একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে কামাল।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর এলাকায় অবস্থান নেয় জীবননগর থানাপুলিশের একটি টিম। এসময় দুই পাচারকারী সোনা নিয়ে মোটরসাইকেলযোগে সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে যাচ্ছিলেন। তাদের আটক করে শরীর তল্লাশি করে পুলিশ। এসময় জিয়া উদ্দিনের কোমরে লুকিয়ে রাখা অবস্থায় সোনার বার উদ্ধার করা হয়। উদ্ধার সোনার বারের ওজন ৫৮০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় ৫০ লাখ টাকা। এসময় তাদের সঙ্গে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, আটক দুজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করবে। সোনার বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা রাখা হবে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।