পাবনায় পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২১ মার্চ ২০২৩

পাবনার সাঁথিয়া উপজেলায় পিকআপ ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার পাবনা-বগুড়া মহাসড়কের সমাসনারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের ভিটাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোতাহার (৩০) ও একই গ্রামের আব্দুল বারিকের ছেলে ফারুক হোসেন (৩২) নিহত হয়েছেন।

পাবনায় পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

এছাড়া আহতরা হলেন অটোরিকশার যাত্রী আলমগীর হোসেন, পিকআপে থাকা সাজেদুল ইসলাম ও স্বপন হোসেন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে আটটার দিকে বেড়া থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। এদিকে বিপরীত দিক অর্থাৎ পাবনা থেকে বাংলাদেশ ডাক বিভাগের একটি পিকআপ আসছিল। সাঁথিয়ার সমাসনারী মাদরাসার সামনে দুটি যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই অটোরিকশাযাত্রী ফারুক হোসেন নিহত হন। এছাড়া অটোরিকশায় অন্য থাকা অন্য দুজনও গুরুতর আহত হন। এর মধ্যে আহত মোতাহারকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনায় পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

আহত অপর অটোরিকশা যাত্রী আলমগীর হোসেনের অবস্থাও আশঙ্কাজনক। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এ ঘটনায় পিকআপে থাকা সাজেদুল ইসলাম ও স্বপন হোসেন বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

মাধপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অটোরিকশার যাত্রীরা কাশিনাথপুরের দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসছিল ডাক বিভাগের পিকআপ। অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

আমিন ইসলাম জুয়েল/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।