চুয়াডাঙ্গায় পচা খেজুর বিক্রি, জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২১ মার্চ ২০২৩

চুয়াডাঙ্গার জীবননগরে পচা খেজুর বিক্রির দায়ে দুই দোকান এবং নিম্নমানের সরিষা দিয়ে তেল উৎপাদন করায় এক কারখানাকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে চুয়াডাঙ্গার জীবননগর পৌর এলাকায় পৃথক স্থানে সহকারী কমিশনার তিথি মিত্র ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা করেন।

চুয়াডাঙ্গায় পচা খেজুর বিক্রি, জরিমানা

এর মধ্যে জীবননগর বাজার এলাকার গুড়পট্টিতে মান্নান স্টোরে পচা খেজুর বিক্রির অপরাধে দোকানি মাসুম আহম্মেদকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় পাশে পচা খেজুর বিক্রির অপরাধে একজনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

সবশেষ পৌর এলাকার বসুতিপাড়ায় নাসিম অয়েল মিলে অভিযান চালিয়ে নিম্নমানের সরিষা দিয়ে তেল উৎপাদন করায় মিল মালিক নাসিম আলীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

চুয়াডাঙ্গায় পচা খেজুর বিক্রি, জরিমানা

জীবননগরের সহকারী কমিশনার তিথি মিত্র বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এসময় থানা পুলিশের একটি দল উপস্থিত থেকে সহায়তা করে।

এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।