সৌদি আরবে খোঁজ মিললো তুষারের, তবে জীবিত নয় মৃত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০১:০৮ পিএম, ৩০ মার্চ ২০২৩

সৌদি আরবে ওমরাহ পালনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত তুষার মজুমদারের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৯টার দিকে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাইনবোর্ড ঘিলাতলী গ্রামের বাড়িতে গেলে তুষারের বাবা-মাসহ স্বজনদের আহাজারি করতে দেখা যায়। বুধবার রাতে মৃত্যুর খবর শোনার পর থেকে তুষারের বাবা-মায়ের বুকফাটা আর্তনাদ আর কান্না থামছে না।

তুষার সাইনবোর্ড ঘিলাতলী গ্রামের অটোচালক মো. মনির হোসেন মজুমদারের ছেলে। তারা তিন ভাই-বোন। তুষার পরিবারের প্রথম সন্তান। পরিবারের হাল ধরতে প্রায় ১১ মাস আগে সৌদি আরবে পাড়ি জমান তুষার। সেখানে আবা এলাকায় সুপারশপে চাকরি করতেন।

তুষারের মা মরোয়ারা বেগম জানান, তার স্বামী দ্বিতীয় বিয়ে করেছেন। তাদের আর্থিক অবস্থা খুবই খারাপ ছিল। পরিবারের স্বচ্ছলতা ফেরাতে ধার-দেনা করে ছেলেকে বিদেশ পাঠিয়েছেন। এখনো দেনা পরিশোধ করতে পারেননি। তুষার ফেব্রুয়ারি মাসের ৫ তারিখে ২০ হাজার টাকা পাঠিয়েছিল।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আমি শেষবারের মতো আমার ছেলেকে দেখতে চাই।

স্থানীয় ব্যাসায়ী জাহাঙ্গীর মজুমদার বলেন, তুষার নম্র্র ও ভদ্র ছিল। লেখাপড়া করতো। সংসারে অভাবের কারণে তাকে অল্প বয়সে বিদেশ পাঠিয়ে দেওয়া হয়েছিল। সে শ্রম দিয়ে অল্প সময়ের মধ্যে মালিকের মনে জায়গা করে নেয় এবং মালিক তাকে একটি সুপারশপের দায়িত্ব দিয়েছিলেন।

সোমবার (২৬ মার্চ) ওমরাহ পালনের উদ্দেশ্যে রওনা দিলে পথে দুর্ঘটনায় তুষার নিখোঁজ হন। পরে বুধবার রাতে তুষারের মৃত্যুর খবরে পরিবার ও স্বজনদের মধ্যে আর্তনাদ শুরু হয়।

নজরুল ইসলাম আতিক/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।