অপহরণের ১০ ঘণ্টা পর দুই জেলে উদ্ধার, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২০ এপ্রিল ২০২৩
পুলিশের হাতে গ্রেফতার তিন অপহরণকারী

পটুয়াখালীর দশমিনায় অপহরণের ১০ ঘণ্টা পরে দুই জেলেকে উদ্ধার করেছে নৌ-পুলিশ। এ সময় দেশীয় অস্ত্রসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন নৌপুলিশের পুলিশ সুপার মো. কফিল উদ্দিন।

গ্রেফতাররা হলেন- মোকতার হওলাদার (২১), মো. শাকিল হাওলাদার (২২), মো. বাবু (২৫)।

নৌপুলিশ জানায়, ১৮ এপ্রিল রাতে পটুয়াখালীর দশমিনার তেঁতুলিয়া নদীর মধ্যবর্তী টেক্কার চরের দক্ষিণ পাশে একই এলাকার জেলে বাবুল হোসেন মেলকার (৫৫) ও লোকমান হাওলাদার (৫২) নৌকাযোগে মাছ ধরতে যান। ১৯ এপ্রিল সকালে বাবুল মেলকার তার ছেলে জামাল মেলকারকে মোবাইলে জানান তাদের একটি চক্র অপহরণ করেছে। তাদের জীবন বাঁচাতে হলে ৮০ হাজার টাকা মুক্তিপণ দিতে হবে।

বরিশাল নৌপুলিশের পুলিশ সুপার মো. কফিল উদ্দিন জাগো নিউজকে বলেন, গোপন সংবাদে তেঁতুলিয়া নদীর মধ্যবর্তী টেক্কার চরের অভিযান চালিয়ে অপহৃত দুই জেলেকে উদ্ধার করা হয়েছে। মুক্তিপণের টাকা নেওয়ার জন্য আসা জলদস্যু মোকতার হওলাদারকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যে শাকিল হাওলাদার ও বাবুকেও গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, অভিযানে একটি দেশীয় রামদা, মুখ বাঁধায় ব্যবহৃত গামছা জব্দ করা হয়। এ ঘটনায় বাবুল মেলকারের ছেলে জামাল মেলকার বাদী হয়ে দশমিনা থানায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দুজনকে আসামি করে অপহরণ মামলা করেন। অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারদের দশমিনা থানায় হস্তান্তর করা হবে।

আব্দুস সালাম আরিফ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।