ফেনীতে ট্রেনের আসন বাড়াতে রেলমন্ত্রীকে নিজাম হাজারীর অনুরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০২:২৬ পিএম, ১৭ মে ২০২৩

চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ফেনীতে যাত্রাবিরতি করেছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন।

বুধবার (১৭ মে) বেলা ১১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেসে তিনি ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর আমন্ত্রণে এ যাত্রাবিরতি করেন।

jagonews24

এ সময় নিজাম উদ্দিন হাজারী রেলমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে ফেনীতে জনসংখ্যার তুলনায় আন্তঃনগর ট্রেনে আসন বাড়ানোর অনুরোধ জানান। এছাড়া স্থানীয় জনপ্রতিনিধিদের দাবীর পরিপ্রেক্ষিতে আবু বকর সড়ক ও হাসপাতাল সড়কের মাথায় রেলগেট স্থাপন এবং ফেনী গুদাম কোয়ার্টার রেল গেটের নিচে কালভার্টের পুনর্নির্মাণের অনুরোধ জানিয়েছেন। মন্ত্রী তাৎক্ষণিক সংশ্লিষ্টদের এসব বিষয়ে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী রেল স্টেশন মাস্টার মুহাম্মদ হারুন, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম। বিপুল সংখ্যক আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও মন্ত্রীকে স্বাগত জানান।

আবদুল্লাহ আল-মামুন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।