পেনশনের টাকা নিয়ে দ্বন্দ্বে বৃদ্ধকে খুন, স্ত্রী-মেয়েসহ গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৭ মে ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়ায় পেনশনের টাকা ও জমি সংক্রান্ত বিরোধের জেরে শেখ রফিকুল ইসলাম সিদ্দিকী (৬৫) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার (২৭ মে) নিহতের স্ত্রী ও দুই মেয়েসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে শুক্রবার (২৬ মে) রাতে কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর বালিধারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর বালিধারা গ্রামের মৃত আছলম মিয়ার ছেলে। তিনি ইউসিবি ব্যাংকের সাবেক কর্মচারী ছিলেন।

এ ঘটনায় নিহত রফিকুল ইসলাম সিদ্দিকীর ভাই সিরাজুল ইসলাম সিদ্দিকী বাদী হয়ে ৬ জনকে আসামি করে কুলাউড়া থানায় মামলা করেন। শনিবার ঘটনার সঙ্গে জড়িত থাকায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- নিহত রফিকুল ইসলাম সিদ্দিকীর স্ত্রী মিছফা আক্তার জোৎস্না (৫৫), মেয়ে শারমিন আক্তার (৩০), শেখ তাজরিন আক্তার (২১) ও তার স্বামী মেহেদী হাসান (৩০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম সিদ্দিকীর পেনশনের টাকা দিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল। স্ত্রী-সন্তানেরা মিলে পেনশনের টাকা নিয়ে প্রায়ই ঝগড়া বিবাদ করতেন। স্থানীয়ভাবে কয়েকবার বিষয়টি নিয়ে সালিশ হয়। ঘটনার দিন রাতেও আত্মীয়-স্বজনদের নিয়ে সালিশ হয়। পরে রাতেই রফিকুল ইসলামকে হত্যা করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেখ জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন আছে। ৪ জন আসামিকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

আব্দুল আজিজ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।