স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করায় ছুরিকাঘাতে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৫:৩৮ এএম, ২৮ মে ২০২৩

ঝিনাইদহের মহেশপুরে স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করায় ছুরিকাঘাতে পলাশ বিশ্বাস (৪০) নামে এক ভ্যানচালককে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (২৭ মে) রাত ১০ টার দিকে মদনপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পলাশ ওই গ্রামের ফজলু বিশ্বাসের ছেলে। ঘটনার পর থেকেই তার চাচাতো ভাই সুমন আলী পলাতক আছেন।

মহেশপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুর রহমান জাগো নিউজকে বলেন, বিভিন্ন সময় পলাশ বিশ্বাসের স্ত্রীর সঙ্গে হাসি-ঠাট্টা করতেন চাচাতো ভাই সুমন আলী। এ নিয়ে পলাশ ও সুমনের মধ্যে প্রায়ই বাগবিতণ্ডা সৃষ্টি হতো। রাতে পলাশ তার স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করেন সুমনকে। এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে সুমন পাশে থাকা ছুরি দিয়ে পলাশের বুকের বামপাশে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসআই আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনার পর থেকেই সুমন আলী পলাতক। তাকে ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।