চুয়াডাঙ্গায় একদিনে দুই বিদ্যুৎকর্মীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:৪৭ এএম, ০৬ জুন ২০২৩

চুয়াডাঙ্গায় একদিনে দুই বিদ্যুৎকর্মীর মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (৫ জুন) পৃথক স্থানে ভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের চুয়াডাঙ্গার বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী পলাশ কুমার ঘোষ ও চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান কাজল এ তথ্য নিশ্চিত করেন।

চুয়াডাঙ্গা ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ইলেকট্রিশিয়ান সুজন হালদার (২৫) কর্মরত অবস্থায় সকাল ১০টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুজন হালদার সিরাজগঞ্জ জেলা সদরের স্টেশন এলাকার দুঃখরাম হালদারের ছেলে।

অন্যদিকে, মাইক্রোবাসের ধাক্কায় জয়ন্ত দাস (৫৫) নামের পল্লী বিদ্যুতের মিটার রিডার কাম ম্যানেজার নিহত হয়েছেন। সন্ধ্যা ৬টার দিকে জেলা সদরের আলুকদিয়া ইউনিয়নের জ্যোতি ফ্লাওয়ার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয়ন্ত দাস বাগেরহাট সদর উপজেলার করোরি গ্রামের কৃষ্ণ দাসের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহব্বুর রহমান কাজল জানান, পল্লী বিদ্যুৎ সমিতির চুয়াডাঙ্গা জোনাল অফিসের মিটার রিডার কাম ম্যানেজার জয়ন্ত দাশ রাস্তা পার হচ্ছিলেন। এসময় মেহেরপুর থেকে চুয়াডাঙ্গাগামী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হুসাইন মালিক/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।