নাটোরে হাসপাতাল থেকে নবজাতক চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:০৭ পিএম, ০৯ জুন ২০২৩

নাটোর আধুনিক সদর হাসপাতাল থেকে দুদিনের এক নবজাতক চুরির অভিযোগ উঠেছে। শুক্রবার (৯ জুন) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

রোগীর স্বজন রেহেনা খাতুন আশা জানান, বৃহস্পতিবার সকাল ৭টা ৪৫ মিনিটে প্রসব ব্যথা উঠলে হাসনা হেনাকে (২২) নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ১০টার দিকে তিনি একটি মেয়ে সন্তান প্রসব করেন হাসনা হেনা। আজ দুপুর ১২টার দিকে এক নারী নার্সের এপ্রোন পড়ে ওই শিশুটিকে চেকআপের কথা বলে ডাক্তারের কাছে নিয়ে যান। অনেকক্ষণ না আসায় স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। কিন্তু তাকে পাওয়া যায়নি।

হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মাহফুজা খানম বলেন, রোগীর কেউ আমাদের সঙ্গে যোগাযোগ করেনি। শিশুটি হারিয়ে যাওয়ার পর বিষয়টি আমরা জানতে পারি।

jagonews24

আরও পড়ুন: হাসপাতাল থেকে নবজাতক চুরি 

নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ অধিকারী জানান, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। তারা তদন্ত করছে। আমরাও চাই এমন একটি ঘটনার সুষ্ঠু তদন্ত হোক। মা তার বাচ্চাকে ফিরে পাক।

এ বিষয়ে নাটোর থানার এসআই আবুল কালাম বলেন, হাসপাতালে গিয়ে চুরি যাওয়ার বিষয়টি জানতে পারি। সিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। দ্রুত শিশুটিকে উদ্ধারের ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।