‘এ সরকারের পতন ছাড়া দ্বিতীয় কোনো পথ নেই’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ১২ জুন ২০২৩

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের হাতপাখার প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, ‘এ সরকারের পতন ছাড়া দ্বিতীয় কোনো পথ নেই। রক্ত যখন দিয়েছি জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে এ জালেম সরকারের বিরুদ্ধে লড়াই করে তারপর দুনিয়া থেকে বিদায় নিবো।’

সোমবার (১২ জুন) দুপুরে নগরীর সাবেরা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্রে হামলার পর তিনি এসব কথা বলেন।

মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, ‘যে রক্ত বের হয়েছে এ রক্ত জমিনে সবটুকু ঢেলে হয়তো আমি শাহাদতবরণ করবো, নয়তো এ জালেম সরকারকে হটানোর ব্যবস্থা করবো। এর বাইরে কোনো পথ নেই। আল্লাহ আমাকে যেখানে নিয়ে ঠেকায়। আসছি একদিন, মরবো একদিন।’

আরও পড়ুন: বরিশালে হাতপাখার প্রার্থীর ওপর হামলার অভিযোগ

এর আগে তিনি জানান, ওই কেন্দ্র পরিদর্শনে গিয়ে দেখি নৌকার সমর্থকরা ভোটকক্ষে ঢুকে ভোটারদের বলছেন, নৌকায় ভোট দিলে দাও, না হলে চলে যাও। এসময় আমি প্রিসাইডিং অফিসারকে এসব বিষয় বলছিলাম। তখন নৌকার কর্মীরা এসে আমাকে ও আমার সঙ্গে যারা ছিলেন তাদের ওপর হামলা চালিয়ে জখম করে।

তিনি আরও বলেন, আমি কোনো অন্যায় করিনি। যারা হামলা করেছে তাদের বাবার বয়সী আমি। আমাকে মারধর করার কী কারণ? আমার দাড়িপাকা, একজন আলেম মানুষ। এতবড় পিশাচ হতে পারে মানুষ? এসব কী হচ্ছে? এটা কেমন নির্বাচন?

এ ব্যাপারে রিটার্নিং অফিসার মো. হুমায়ুন কবির বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।