সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়ক

বাসচালকের সহকারীকে পুলিশের মারধর, মহাসড়কে যানজট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২২ জুন ২০২৩

সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কে রংপুরগামী একটি বাসের চালকের সহকারীকে এক পুলিশ সদস্যের মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনার জেরে মহাসড়কে যানবাহনের জট তৈরি হয়।

বৃহস্পতিবার (২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউনিয়নের রয়হাটি জোড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

jagonews24

প্রত্যক্ষদর্শীরা জানান, কোনো কারণ ছাড়াই এক পুলিশ সদস্য রংপুরগামী বাসচালকের সহকারীকে লাঠি দিয়ে পেটাতে শুরু করেন। এতে ওই ব্যক্তি দুই পায়ে গুরুতর আঘাত পান। এসময় বাসের যাত্রী ও স্থানীয়রা পুলিশ সদস্যকে ঘেরাও করলে মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে আহত ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে জানতে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীরের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি ট্রাফিক ইন্সপেক্টরের (টিআই) সঙ্গে যোগাযোগ করতে বলেন।

jagonews24

টিআই মনিরুল ইসলাম জাগো নিউজকে যানজটের বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি তুচ্ছ ঘটনা নিয়ে সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত মহাসড়কে যানজট ছিল। এখন চাপ আছে, তবে যানজট নেই।

অভিযুক্ত পুলিশ সদস্যের নাম জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনাস্থলে পরে এসেছি। এসে তাকে পাইনি। সেজন্য তার নাম বলতে পারছি না।

এম এ মালেক/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।