গাইবান্ধায় ভিজিএফের ১১ বস্তা চালসহ ভ্যানচালক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ১০:০২ পিএম, ২২ জুন ২০২৩

গাইবান্ধার সাঘাটায় ভিজিএফের ১১ বস্তা চালসহ ভ্যানচালককে আটক করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (২২ জুন) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইছাহাক আলী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বিকেলে উপজেলার বোনারপাড়া সোনালী ব্যাংক সংলগ্ন চালকল মালিক আব্দুল হালিমের গোডাউন থেকে চাল উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে বোনারপাড়া ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ করা হয়। এসময় কালপানি গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে শাহিন মিয়া তার ভ্যানযোগে পরিষদ থেকে ১১ বস্তা চাল বহন করে বোনারপাড়া সোনালী ব্যাংক সংলগ্ন চালকল মালিক সমিতির সভাপতি আব্দুল হালিমের গোডাউন নিয়ে যান। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে চালসহ শাহিনকে আটক করে উপজেলা প্রশাসনকে খবর দেয়।

আরও পড়ুন: গরিবের ১১ বস্তা চাল নিজের ঘরে, ইউপি সদস্য আটক

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইছাহাক আলী ঘটনাস্থল থেকে চালগুলো জব্দ করেন। এসময় সহকারী কমিশনার (ভূমি) মনোরঞ্জন কুমার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মিঠুন কুণ্ডু উপস্থিত ছিলেন।

গাইবান্ধায় ভিজিএফের ১১ বস্তা চালসহ ভ্যানচালক আটক

এ ব্যাপারে ভ্যানচালক শাহিন মিয়া বলেন, বিকেলে কয়েকজন লোক ১১ বস্তা চাল বোনারপাড়া বাজারে নিয়ে যেতে বলেন। তাদের কথামতো চালগুলো বাজারে নিয়ে আসি।

বোনারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন বলেন, সারাদিন ভিজিএফের চাল বিতরণে ব্যস্ত ছিলাম। চালগুলো কোথায় থেকে কারা কীভাবে নিয়ে গেলো আমি জানিনা। কোনো একটি মহল নিজেদের স্বার্থ হাসিল করতে এবং আমাকে সামাজিকভাবে হেয় করার জন্য কাজটি করেছে।

শামীম সরকার শাহীন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।