ভিজিএফের চাল নিয়ে বাড়ি ফেরা হলো না দুই নারীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ২৪ জুন ২০২৩

নাটোরের লালপুরে ভিজিএফের চাল নিয়ে ভ্যানে করে ফেরার পথে মাটিবোঝাই ট্রলির ধাক্কায় দুই নারীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ জুন) দুপুর ২টার দিকে উপজেলার থান্দারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আফিয়া বেগম (৫৫) ও ইনজিরা বেগম (৫০)। আফিয়া একই উপজেলার মোহরকয়া নতুনপাড়া গ্রামের জলিল খামারুর স্ত্রী এবং ইনজিরা বেগম একই এলাকার ইনসার আলীর স্ত্রী।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন বলেন, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ থেকে ভিজিএফের চাল নিয়ে চার্জার ভ্যানযোগে বাড়ি ফিরছিলের আফিয়া ও ইনজিরা বেগম। পথে বিপরীত দিক থেকে আসা মাটিবাহী একটি ট্রলি ভ্যানটিকে ধাক্কা দিলে সেটি খাদে পড়ে যায়। এতে ভ্যানটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই আফিয়া বেগম মারা যান।

ভিজিএফের চাল নিয়ে বাড়ি ফেরা হলো না দুই নারীর

ওসি বলেন, পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এসময় গুরুতর আহত ইনজিরা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মাটিবোঝাই ট্রলিটি জব্দ করেছে করেছে পুলিশ। ট্রলির দুই সহকারীকেও আটক করা হয়েছে। তবে ট্রলিচালক পলাতক। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বিলমাড়িয়ার বাসিন্দা শিমুল হোসেন বলেন, ইটভাটার ট্রাক্টরগুলো অবৈধভাবে মাটি নিয়ে সড়কে দিনরাত বেপরোয়া চলাচল করে। এ কারণে ব্যস্ত এই সড়কে ছোট যানবাহনে চলাচল করা বিপজ্জনক হয়ে পড়েছে।

রেজাউল করিম রেজা/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।