৫ লাখ টাকার মালামালের সঙ্গে ফ্রিজের মাংসও নিয়ে গেলো চোর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ০৪ আগস্ট ২০২৩

লক্ষ্মীপুরের রামগঞ্জে কুয়েত প্রবাসীর বাসায় ঢুকে স্বর্ণালঙ্কারসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল নিয়ে গেছে চোরের দল। এসময় ফ্রিজে থাকা গরুর মাংসও নিয়ে গেছেন তারা।

শুক্রবার (৪ আগস্ট) বিকেলে ভুক্তভোগী কুয়েত প্রবাসী ফারুক হোসেন বিষয়টি জানিয়েছেন।

এর আগে ভোরের দিকে উপজেলার করপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আনন্দীপুর গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

ফারুক হোসেনরা চার ভাই। তিনিসহ তিনজন কুয়েত প্রবাসী। তবে চার ভাইয়ের পরিবারই ঢাকায় থাকে। রামগঞ্জের বাড়িতে বাবা আলী আহম্মদ ও মা হোসেনেয়ারা বেগম থাকেন।

ফারুক হোসেন বলেন, ‘চোররা প্রথমে একতলা ভবনের ছাদে ওঠে। একপর্যায়ে সিঁড়ির রুমের টিনের চালা খুলে তাদের কেউ একজন ভেতরে প্রবেশ করে। পরে সিঁড়ির রুমের দরজা খুলে তারা বাসায় ঢুকে বাবা-মাকে চেতনানাশক স্প্রে করে অচেতন করে রাখে। পরে আলমিরাতে থাকা ১ লাখ ৪৪ হাজার টাকা ও আড়াই ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এসময় বাসায় থাকা কম্বলসহ বিভিন্ন মালামাল ও ফ্রিজে থাকা মাছ-মাংসও নিয়ে গেছে ডাকাতদল।’

করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ মির্জা বলেন, ঘটনাস্থলে গিয়ে কথা বলেছি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, এটি ডাকাতি নয়, চুরির ঘটনা। ভুক্তভোগীকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কাজল কায়েস/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।