একটি পক্ষ বিদেশিদের গোলামি করছে: সমাজকল্যাণ মন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ১৩ আগস্ট ২০২৩

সাংবিধানিকভাবেই আগামী সংসদ নির্বাচন হবে জানিয়ে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপির বক্তব্যে আওয়ামী লীগ ভীত না। বিএনপি ভোট নস্যাৎ বা প্রতিরোধ করার জন্য যে বক্তব্য দিচ্ছে তা সাংগঠনিকভাবে মোকাবিলা করা হবে।

তিনি আরও বলেন, একটি পক্ষ বিদেশিদের গোলামি করছে। তাদের সেই আশা পূরণ হবে না।

jagonews24

রোববার (১৩ আগস্ট) বিকেল ৩টায় লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের সভাকক্ষে আয়োজিত অংশীজনদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন সমাজকল্যাণ মন্ত্রী। এর আগে তিনি বন্দরে পৌঁছালে পাটগ্রাম থানাপুলিশের একটি দল তাকে গার্ড অব অনার দেয়।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, ‘বিএনপি উসিলা নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে অগ্নিসন্ত্রাস করছে। দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে নস্যাৎ করতে উঠে পড়েছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এদের রুখে দিতে হবে।’

তিনি বলেন, দেশ পরিচালনায় ও শাসনে সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। ১৭ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য শান্তিতে আছে।

jagonews24

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান জিল্লুর রহমান চৌধুরী। এসময় বক্তব্য দেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল।

রবিউল হাসান/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।