সাবেক স্বামীর নিক্ষেপ করা এসিডে ঝলসে গেলেন গৃহবধূ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০২:২৪ পিএম, ১৭ আগস্ট ২০২৩
অভিযুক্ত স্বামী সুমন শিকদার

মাদারীপুরের শিবচরে এক গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় আলমগীর হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে শিবচর উপজেলার মাদবরচরে গৃহবধূর বাড়িতেই এ ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, চার বছর আগে মাদবরচরের সিরাজ শিকদারের ছেলে স্পিডবোটচালক সুমন শিকদারের (২৬) সঙ্গে লিটু হাওলাদারের মেয়ে সাদিয়া আক্তারের (২০) বিয়ে হয়। তাদের ঘরে এক মেয়ে রয়েছে। পারিবারিক কলহের জেরে সম্প্রতি তাদের বিবাহবিচ্ছেদ হয়। কিন্তু তালাক হওয়ার পরও সুমন দফায় দফায় সাদিয়ার বাবার বাড়িতে হামলা চালাতো।

আরও পড়ুন: অন্য নারীকে বিয়ে, সাবেক প্রেমিককে অ্যাসিড নিক্ষেপ তরুণীর

এ নিয়ে সাদিয়া থানায় অভিযোগ করলে শিবচর থানার এসআই ইজারত হোসেনকে দায়িত্ব দেওয়া হয়। পুলিশ সুমনের বাড়িতে গিয়ে তাকে শাসিয়েও আসে। পরে সাদিয়ার অন্য জায়গায় বিয়ে ঠিক হয়। এই খবরে জানতে পেরে সুমন ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে সাদিয়ার বাড়িতে গিয়ে তার শরীরের এসিড ছুঁড়ে পালিয়ে যায়। এসিডে সাদিয়ার মাথা, মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশ মারাত্মকভাবে পুড়ে যায়। স্বজনরা সাদিয়াকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠান।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশিকুর রহমান বলেন, ওই গৃহবধূর শরীরের এসিড নিক্ষেপে বিভিন্নস্থান পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, প্রাথমিকভাবে এসিড নিক্ষেপের ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় আলমগীর হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

আয়শা সিদ্দিকা আকাশী/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।