কাশিমপুর কারাগারে কারারক্ষীর মোজায় মিললো ২০০ ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর ভেতরে প্রবেশের সময় ২০০ পিস ইয়াবাসহ এক কারারক্ষীকে আটক করা হয়েছে। এ ঘটনার পর তাকে বরখাস্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করেছে কারা কর্তৃপক্ষ। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আটক কারারক্ষী মো. মতিউর রহমানের বাড়ি ঢাকার ধামরাই থানায়।

কারা সূত্রে জানা গেছে, কারারক্ষী মতিউর রহমান সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে কারাগারের ভেতরে প্রবেশ করছিলেন। এ সময় অন্য কারারক্ষীরা তার দেহ তল্লাশি করেন। পরে তার মোজা থেকে এক প্যাকেটে ৯৮ পিস ইয়াবা ও অন্য প্যাকেটে ভাঙা অবস্থায় ১০২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনার পর অভিযুক্ত কারারক্ষী মতিউর রহমানকে আটক করা হয়। পরে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে তাৎক্ষণিক তাকে বরখাস্ত করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার আমিরুল ইসলাম জানান, ওই কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।