টেকনাফে স্বর্ণের বারসহ মিয়ানমার নাগরিক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৩

কক্সবাজারের টেকনাফে চারটি স্বর্ণের বারসহ মো. আরাফাত (৩৫) নামের এক যুবককে আটক করেছে কোস্টগার্ড।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার খন্দকার মুনিফ তকি বিষয়টি নিশ্চিত করেছেন। মো. আরাফাত টেকনাফের জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

আরও পড়ুন: মহেশপুর সীমান্ত থেকে ১০ স্বর্ণের বার উদ্ধার

লে. কমান্ডার খন্দকার মুনিফ তকি বলেন, গোপন সংবাদের জানতে পারি মিয়ানমার হতে স্বর্ণের একটি চালান অবৈধভাবে টেকনাফ স্থলবন্দরে প্রবেশ করবে। ওই সংবাদে শুক্রবার কোস্টগার্ড টেকনাফ স্থলবন্দর সংলগ্ন টেকনাফ টু কক্সবাজার সড়কে একটি বিশেষ অভিযান চালানো হয়। রাত দেড়টার দিকে বন্দরের মেইন গেট দিয়ে আসা ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা থামার সংকেত দেয়। এসময় কক্সবাজারগামী একটি চলন্ত সিএনজি অটোরিকশায় ওঠার চেষ্টাকালে তাকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তার কোমরে পলিথিন মোড়ানো চারটি স্বর্ণের বার জব্দ করা হয়।

তিনি আরও জানান, জব্দ স্বর্ণের বার আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ কাস্টমস হাউজ কর্তৃপক্ষের কাছে এবং আটক ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

সায়ীদ আলমগীর/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।