নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মাদরাসাছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:২১ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২৩
প্রতীকী ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে রিফাত মিয়া (১১) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে পাটেশ্বরী নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

রিফাত ওই উপজেলার বলাইশিমুল ইউনিয়নের বেজগাঁও গ্রামের ইউপি সদস্য (মেম্বার) রতন মিয়ার ছেলে। সে বলাইশিমুল গ্রামের একটি মাদরাসার ছাত্র।

আরও পড়ুন: নওগাঁয় বজ্রপাতে ৩ জনের মৃত্যু

স্থানীয় ইউপি সদস্য হুমায়ূন কবির জানান, উপজেলার বেজগাঁও গ্রামের রতন মেম্বারের ছেলে মাদরাসাছাত্র রিফাত মিয়া শনিবার বিকেলে বাড়ির সামনের পাটেশ্বরী নদীতে বড়শি দিয়ে মাছ ধরছিল। তখন বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হলে পাড়ের একটি আম গাছের নিচে আশ্রয় নেয় রিফাত মিয়া। এসময় বজ্রপাত হলে মারাত্মক আহত হয় সে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ফজলুল হক জানান, হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়েছে।

কেন্দুয়া থানার ওসি (তদন্ত) আশরাফুল আলম জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়। এ ব্যাপারে ইউডি মামলা হবে।

এইচ এম কামাল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।