স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পিয়ন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ০৮ অক্টোবর ২০২৩

নাটোরের নলডাঙ্গায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন মো. আবু সাদাদকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (৮ অক্টোবর) ভোরে নলডাঙ্গার ধোপাপুকুর (গাঙ্গইলপাড়া) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মো. আবু সাদাদ নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন।

র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সঞ্জয় কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন: ধর্ষণের ১৯ বছর পর রায়, একজনের যাবজ্জীবন

র‌্যাব ও মামলা সূত্রে জানা যায়, নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলার সময় আবু সাদাদ প্রথম শ্রেণির এক শিক্ষার্থীকে ডেকে তৃতীয় শ্রেণিকক্ষে নিয়ে যায়। সেখানে গামছা দিয়ে ওই শিশুর মুখ বেঁধে ধর্ষণ করে। পরে শিশুটি তার বাবা-মাকে ঘটনার কথা জানালে তারা আসামির কাছে এ বিষয়ে জানতে চান। তখন আবু সাদাদ বিভিন্নজনের মধ্যস্থতায় শিশুটির অভিভাবককে ১০ হাজার টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। পরে শিশুটির বাবা বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা করেন। এরই ধারাবাহিকতায় রোববার ভোরে ধোপাপুকুর (গাঙ্গইলপাড়া) গ্রাম থেকে আবু সাদাদকে গ্রেফতার করা হয়।

রেজাউল করিম রেজা/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।