পরিকল্পনামন্ত্রী

নির্বাচনে দেশের রিজার্ভে কোনো ঘাটতি দেখা দেবে না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০২:১৯ পিএম, ০৮ নভেম্বর ২০২৩

জাতীয় নির্বাচনে দেশের রিজার্ভে কোনো ঘাটতি দেখা দেবে না। বরং নির্বাচনে দেশের অর্থনীতি আরও চাঙা হয়। কারণ নির্বাচন আসলেই প্রার্থীরা বেশি বেশি টাকা খরচ করে। তবে দেশের রিজার্ভ কখনো বাড়ে, কখনো কমে। সেটা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। রিজার্ভের ঘাটতি দেখা দিলে ম্যানেজ করতে হবে। আর সেই বুদ্ধি এবং সক্ষমতা সরকারের আছে বলে জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জের আব্দুল মজিদ কলেজের হলরুমে গরীব অসহায় মানুষদের মধ্যে স্বেচ্ছা তহবিল থেকে অর্থ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: এখনো শতভাগ নির্বাচনী পরিবেশ তৈরি হয়নি: পরিকল্পনামন্ত্রী

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত দেশে অশান্তি সৃষ্টি করছে। হরতাল-অবরোধের নামে দিনদুপুরে বাসে-ট্রাকে আগুন দিচ্ছে। তাদের অনুরোধ দয়া করে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকে আগুন দিবেন না, তাহলে দেশে নিত্যপণ্যের দাম আরও বাড়বে। নির্বাচনে আসুন, সমস্যা নেই, দেশে অশান্তি সৃষ্টি করে, দেশের সম্পদ নষ্ট করা ভালো কাজ নয়।

জাতীয় নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী আরও বলেন, আগুন লাগিয়ে দেশে অশান্তি সৃষ্টি করে নির্বাচন বন্ধ করা যাবে না। বিএনপিকে অনুরোধ নির্বাচনের মাঠে আসুন, মাঠে খেলা হবে আর সেই খেলায় রেফারি থাকবে নির্বাচন কমিশন।

এসময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুকান্ত শাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু প্রমুখ।

লিপসন আহমেদ/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।