নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে বাসের ধাক্কা, নিহত ১

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ২৪ নভেম্বর ২০২৩

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে ইসমাইল (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। ইসমাইল ঢাকার ডেমরার পূর্ব বসনগর এলাকার সেকান্দর আলীর ছেলে। তিনি ওই বাসের হেলপার।

শুক্রবার (২৪ নভেম্বর) সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বার আউলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে বাসে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

পুলিশ জানায়, চট্টগ্রামমুখী সেন্টমার্টিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাসের সুপারভাইজার নিহত হন। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা সুলতান মাহমুদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বার আউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ (এসআই) শাহ আলম বলেন, মরদেহ থানায় রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এম মাঈন উদ্দিন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।