মেঘনায় গোসলে নেমে বৃদ্ধ নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০২:৪৫ এএম, ২৫ নভেম্বর ২০২৩

চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে মো. আব্দুর রাজ্জাক (৬৭) নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে চাঁদপুর লঞ্চঘাট এলাকায় মেঘনা নদীতে নিখোঁজ হন তিনি।

নিখোঁজ আব্দুর রাজ্জাক চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদী নিশি বিল্ডিং এলাকার মতৃ কালু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রাজ্জাক মিয়া প্রতিদিনের মতো শুক্রবার লঞ্চঘাট এলাকায় নদীতে গোসল করতে নামেন। কিন্তু অনকে সময় পরও বাড়ি ফিরে না যাওয়ায় স্বজনরা তাকে খুঁজতে আসেন। নদীর পাড়ে তার পরনের কাপড় পাওয়ায় তিনি নদীতে তলিয়ে গেছেন বলে স্বজনরা সন্দেহ করেন।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরে ওই ব্যক্তি নিখোঁজ হওয়ার পর স্বজনরা থানায় অবগত করেন। এরপর দুপুর থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস, কোস্টগার্ডের ডুবুরি দল চেষ্টা চালিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করতে পারেননি।

তিনি আরও বলেন, শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টা পর্যন্ত কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রম বন্ধ রেখেছে। সকাল ৮টার পর আবারও উদ্ধার কার্যক্রম শুরু হবে।

শরীফুল ইসলাম/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।