বিজয়ের মাস বরণে সিরাজগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ০১ ডিসেম্বর ২০২৩

সিরাজগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বর। জেলা প্রশাসন আয়োজিত এ শোভাযাত্রায় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান জাতীয় পতকা ও ব্যানার-ফেস্টুন নিয়ে অংশ নেয়।

শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান।

এ শোভাযাত্রায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাড. কেএম হোসেন আলী হাসান, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, ফিরোজ ভুঁইয়া, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার ও সিরাজগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ড. জান্নাত আরা হেনরী।

এরআগে 'মুক্তিযুদ্ধের চেতনায় এসো ঐক্য গড়ি সকল সাম্প্রদায়িকতা নির্মূল করি' স্লোগানে ১ ডিসেম্বরকে ‘মুক্তিযোদ্ধা’ দিবস হিসেবে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে সিরাজগঞ্জ সরকারি কলেজে 'পদ যাত্রা' করে জেলা মুক্তিযোদ্ধা দিবস বাস্তবায়ন কমিটি।

এম এ মালেক/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।