দিনাজপুরে টার্মিনালে দাঁড়িয়ে থাকা বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০১:১৩ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

দিনাজপুরে মধ্যরাতে দাঁড়িয়ে থাকা একটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। সোমবার (৪ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে জেলার মির্জাপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মির্জাপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে পার্কিং করে রাখা এইচএপ্লাস পরিবহন নামের বাসটিতে কে বা কারা আগুন দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আগুন দেখতে পেয়ে তাৎক্ষণিকভাবে কোতোয়ালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

jagonews24

আরও পড়ুন: দিনাজপুরে খড়বোঝাই ট্রাকে আগুন

বাসের হেলপার মো. অমল বলেন, গাড়ি পরিষ্কারের পর দরজা জানালা বন্ধ করে আনুমানিক রাত দেড়টার দিকে খাওয়ার জন্য পাশে হোটেলে যাই। আগুনের খবর পেয়ে সেখান থেকে ছুটে এসে দেখি দাউ দাউ করে আগুন জ্বলছে।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন বলেন, এরই মধ্যে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুনসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত কার্যক্রম শুরু করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


এমদাদুল হক মিলন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।