নৌকার বিপক্ষে অবস্থান নিলে ‘যুদ্ধ ঘোষণা’, ছাত্রলীগ নেতাকে তলব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

‘নৌকার বিপক্ষে অবস্থান নিলে তার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম। পাবনা-৩ আসনে মকবুল হোসেন চাচা ছাড়া কেউ ভোট করতে পারবে না’—এমন বক্তব্য দেওয়ায় পাবনা জেলা ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান সবুজকে তলব করেছেন যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত।

সোমবার (৪ ডিসেম্বর) তলবের এ নোটিশ জারি করেন পাবনা-৩ আসনের নির্বাচনী অনুসন্ধানী কমিটির সদস্য ও যুগ্ম জেলা ও দায়রা জজ তাজউল ইসলাম।

এরআগে শনিবার (২ ডিসেম্বর) বিকেলে পাবনার চাটমোহর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নৌকার প্রার্থী পাবনা-৩ আসনের বর্তমান সংসদ সদস্য মকবুল হোসেনের পক্ষে এক পথসভায় আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়া নেতাদের হুমকি দেন দেন ছাত্রলীগ নেতা মিজানুর রহমান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির খান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমুর সঞ্চালনায় পথসভায় জেলা ছাত্রলীগের সভাপতি সবুজ আরও বলেন, ‘কোনো ছাত্রনেতা যদি নৌকার বিপক্ষে অবস্থান করে তাহলে আমরা তাকে ছাত্রলীগে থাকতে দেবো না। শুধু ছাত্রলীগ কেন, ভবিষ্যতে যুবলীগ, আওয়ামী লীগ কোনো সংগঠনে আমরা জায়গা দেবো না।’

পথসভায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক মির্জা আবু হায়াত মোহাম্মদ কামাল জুয়েল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ওবায়দুল ইসলাম মিঠু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল আলীম, সাবেক সাধারণ সম্পাদক রাজীব কুমার বিশ্বাস রাজু, এমপিপুত্র ইবনুল হাসান শাকিলসহ অন্যরা।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা মিজানুর রহমান সবুজ সাংবাদিকদের বলেন, আদালত আমার কাছে লিখিত ব্যাখ্যা চেয়েছেন। আমি আদালতে লিখিত জানাবো। তবে তিনি দাবি করেন, তার ওইদিনের বক্তব্য ভুলভাবে উপস্থাপন করেছেন প্রতিপক্ষের লোকজন।


আমিন ইসলাম জুয়েল/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।