স্বামীর নির্যাতনে প্রাণ দিলেন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় স্বামীর নির্যাতনে সবুরা খাতুন (৪৫) নামে এক নারী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (৪ ডিসেম্বর) মধ্যরাতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত সবুরা তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ভূতিপুকুর এলাকার কাশিম উদ্দিন হুলুর স্ত্রী।

নিহতের পরিবার জানায়, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর প্রায় ২২ বছর আগে দেবনগর ইউনিয়নের সবুরা খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন কাশিম উদ্দিন হুলু। বর্তমানে তাদের সংসারে দুটি মেয়ে রয়েছে। ছোটখাট বিষয় নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এ নিয়ে কয়েকবার সালিশও হয়েছে। গত রোববার ভাইয়ের বাড়িতে যাওয়ার আবদার করায় তাদের মধ্যে আবারো বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে কাশিম তাকে মারধর করেন।

রাগে ক্ষোভে বাড়িতে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন সবুরা। পরে তাকে আবারো মারধর করার সময় তার অবস্থার অবনতি হলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সবুরার ভাই খাদেমুল ইসলাম বলেন, কাশিম আমার বোনকে সামান্য বিষয় নিয়ে মারধর করতো। সেদিন আমার বাড়িতে আসতে চাওয়ায় তাকে প্রচণ্ড মারপিট করে। রাগে ক্ষোভে আমার বোন আত্মহত্যার জন্য বিষপান করে। আমার বোন মারা গেলে তার মরদেহ রেখে পালিয়ে যায় কাশিম। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

অভিযুক্ত কাশিম উদ্দিন হুলু বলেন, আমি তাকে কোনো মারপিট করিনি। ভাইয়ের বাড়িতে যেতে নিষেধ করেছিলাম। এজন্য সে নিজেই বিষপান করেছে।

সদর থানা পুলিশের উপপরিদর্শক ফজলুল করিম বলেন, সুরতহালে ওই নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে বিষপানেই তিনি মারা গেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সফিকুল আলম/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।