পিরোজপুরে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো জেসিআই

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ১৩ জানুয়ারি ২০২৪

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার অন্তত দেড়শো শিশু ও অভিভাবকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বরিশাল।

শনিবার (১৩ জানুয়ারি) স্থানীয় পাতলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ‘শীতে রঙিন হাসি‘ নামে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জানা যায়, বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সভাপতি নিধীর রায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। এসময় বিভিন্ন গ্রাম থেকে আসা দোড়শো শিশু ও অভিভাবকদের মাঝে সোয়েটার ও পেট্রোলিয়াম ভেসলিন বিতরণ করা হয়।

পিরোজপুরে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো জেসিআই

জেসিআই বরিশালের সভাপতি জামিল খান ও ট্রেজারার জয়ন্ত রায়ের উদ্যোগে আয়োজিত এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট লিপি ঘোষ, ডিরেক্টর আসাদ ইকবাল, সদস্য মনজুরুল ইসলাম, পাতলাখালী বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাশীষ রায়, সমাজসেবক রিয়াজুর রহমান রিপন মিয়া ও ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মৃনাল সিকদার প্রমুখ।

পিরোজপুরে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো জেসিআই

শীতবস্ত্র বিতরণকালে জামিল খান বলেন, মানবতার সেবায় জেসিআই বরিশাল সবসময় কাজ করে আসছে। সবার প্রতি আমাদের অনুরোধ থাকবে নিজ নিজ অবস্থানে থেকে আমরা যেন মানুষের পাশে থাকি।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে স্টাইল মিউজিয়াম লিমিটেডসহ নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি সহযোগিতা করেছে।

এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।