জ্যাকেটের পকেটে মিললো ২ হাজার পিস ইয়াবা, যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৫:০৩ এএম, ২৫ জানুয়ারি ২০২৪

মাদকবিরোধী অভিযান চালিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুই হাজার পিস ইয়াবাসহ মংপ্রু রাখাইন (৩৮) নামে এক যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গা বাজারে নিজের দোকান ‘জমাউ রাখাইন স্টোর’ থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতার মংপ্রু রাখাইন কক্সবাজার সদরের চপলনদী এলাকার বাসিন্দা। এসব তথ্য নিশ্চিত করেছেন খাগড়াছড়ি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল হালিম রাজ।

আরও পড়ুন: চট্টগ্রামে মাদক কারবারির যাবজ্জীবন

আরও পড়ুন: ইয়াবার চালান নিয়ে ঢাকায় ঢুকছিলেন তারা

জানা গেছে, আগে থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দীনের নেতৃত্বে মাটিরাঙ্গা হাসপাতাল সড়কের (বৌদ্ধ বিহার সংলগ্ন) জমাউ রাখাইন স্টোরে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সেসময় দোকানের মালিক মংপ্রু রাখাইনের শরীর তল্লাশিককালে জ্যাকেটের পকেটে দুই হাজার পিস ইয়াবা খুঁজে পাওয়া যায়।

এ ঘটনায় মংপ্রুয়ের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরে করা হবে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল হালিম রাজ। অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও যামিনিপাড়া ২৩ বিজিবির একটি টিমসহ গঠিত টাস্কফোর্সের সদস্যরা উপস্থিত ছিলেন।

মুজিবুর রহমান ভুইয়া/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।