নিখোঁজের একদিন পর হাত-পা বাঁধা চালকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৫ জানুয়ারি ২০২৪

চাঁদপুরের কচুয়ায় হাত-পা বাঁধা অবস্থায় খাল থেকে নিখোঁজের একদিন পর অটোরিকশা চালক সাব্বির হোসেনের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে কচুয়া উপজেলার পালাখাল-উত্তর সেঙ্গুয়া সড়কের পাশে তার মরদেহ পাওয়া যায়। নিহত অটোচালক কচুয়া উপজেলা ভূঁইয়ারা গ্রামের মানিক মিয়ার ছেলে।

এদিকে পিবিআই, কচুয়া সার্কেল ও কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাব্বিরের নানী সাজেদা জাগো নিউজকে বেগম জানান, বুধবার বিকেলে অটোরিকশা নিয়ে ঘর থেকে বেরিয়ে যান সাব্বির। রাতে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে কচুয়া থানায় জিডি করে পরিবার। বৃহস্পতিবার দুপুরে উপজেলা উত্তর সেঙ্গুয়া সড়কের পাশে খালের কচুরিপানার নিচে মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

চাঁদপুর পিবিআই পরিতর্শক (তদন্তকারী কর্মকর্তা) আতিকুর জানান, রাব্বিকে মেরে তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশার জন্যই তাকে হত্যা করা হয়েছে। আমরা সব ধরনের রিপোর্ট নিয়েছি। আশা করি খুব দ্রতই আসামিদের গ্রেফতার করা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো প্রস্তুতি চলছে।

শরীফুল ইসলাম/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।