উজিরপুরে মালয়েশিয়ান বউ দেখতে এলাকাবাসীর ভিড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

বরিশালের উজিরপুরে সুমন শিকদার (২৮) নামে এক যুবকের প্রেমের টানে মালয়েশিয়া থেকে ছুটে এসেছেন আনিসা (২৭) নামে এক তরুণী। সুমন উপজেলার বরাকোঠা ইউনিয়নের উত্তর লস্কারপুর গ্রামের মজিবর শিকদারের ছেলে।

ছয় বছর প্রেমের সম্পর্কের পর সুমনকে বিয়ের উদ্দেশ্যে নিজ জন্মভূমি মালয়েশিয়া থেকে বরিশালে এসেছেন ওই তরুণী। এরইমধ্যে ফেসবুকে তাদের বিয়ে ও ঘুরে বেড়ানোর কিছু ছবি প্রকাশ পেয়েছে। বিদেশি বউ দেখতে এখন সুমনের বাড়িতে ভিড় করছে এলাকাবাসী।

সুমন শিকদার জানান, নয় বছর আগে কর্মসংস্থানের জন্য মালয়েশিয়ায় পাড়ি জমান তিনি। সেখানে আনিসার সঙ্গে প্রথমে পরিচয় হয়। পরে ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সুমন বলেন, আমাদের ছয় বছরের সম্পর্ক। আনিসার ইচ্ছা ছিল বাংলাদেশে এসে ধুমধাম করে আমাকে বিয়ে করবে। তার ইচ্ছাতেই গত ২৯ জানুয়ারি আনিসাকে সঙ্গে নিয়ে বাংলাদেশে আসি। বুধবার আমাদের পারিবারিকভাবে বিয়ে হয়। আনিসার বাবা-মা মালয়েশিয়ায় ভিডিওকলে বিয়ে দেখেছেন এবং জানেন। আগামী ২৮ ফেব্রুয়ারি আমরাও মালয়েশিয়া চলে যাবো।

তাদের বিয়ের সত্যতা নিশ্চিত করে বরাকোঠা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শহিদুল ইসলাম বলেন, বিয়ের পর থেকে এলাকাবাসী বউ দেখার জন্য সুমনের বাড়িতে দলবেঁধে যাচ্ছে। বিষয়টি এলাকায় একটা চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

উত্তর লস্কারপুর গ্রামের ফারুক শিকদার বলেন, তাদের প্রেমের বিষয়টি অনেক আগেই ফেসবুকে প্রকাশ পেয়েছে। দেশে ফিরে মোটরসাইকেলে দু’জনের ঘুরে বেড়ানোর ছবি ফেসবুকে প্রকাশ করেছে।

ওই এলাকার ইউপি সদস্য আলাউদ্দিন বলেন, সুমন শিকদার মালয়েশিয়ায় চাকরি করতেন। চাকরির সুবাদে আনিসার সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক হয়। তাদের পারিবারিকভাবে গত বুধবার বিয়ে হয়েছে।

শাওন খান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।