স্ত্রীকে হাতুড়িপেটা করে পুলিশ ডাকলেন ফ্রিল্যান্সার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ১০:১১ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হাতুড়িপেটা করে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশ ডেকেছেন এক ফ্রিল্যান্সার। পরে ওই নারীর মৃত্যু হয়েছে। সুমন রায় (৩৩) নামের ওই যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পিজিএস এলাকায় এমনই ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম।

নিহত নারীর নাম বীথি সমাদ্দার (৩০)। তিনি গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার নয়াকান্দি গ্রামের বাসুদেব সমাদ্দারের মেয়ে।

আটক সুমন বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার সুধীর রায়ের ছেলে।

পাঁচ বছর আগে সুমন ও বীথির বিয়ে হয়। তাদের সংসারে সুক্তা রায় নামের তিন বছর বয়সী এক শিশুসন্তান রয়েছে। সুমন অনলাইনে আউটসোর্সিংয়ের কাজ করতেন। তিনি মূলত একজন ফ্রিল্যান্সার।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে আহত করার পর স্বামী সুমন নিজেই ৯৯৯ নম্বরে কল করে পুলিশ ডাকেন। এরপর তার স্ত্রীকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিকুল বলেন, স্বামী ও স্ত্রীর মধ্যে তর্ক-বিতর্ক হয়েছিল। কথা-কাটাকাটির একপর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এতে ক্ষিপ্ত হয়ে সুমন স্ত্রীকে এলোপাতাড়ি হাতুড়িপেটা করেন। এতে বীথি মারাত্মকভাবে আহত হন।

বানারীপাড়া থানার ওসি মাইনুল ইসলাম বলেন, দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে। পুলিশ ওই যুবককে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শাওন খান/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।