সিরাজগঞ্জে ৮০ লাখ টাকার গাঁজাসহ চার কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১২:৩২ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪
গাঁজাসহ গ্রেফতার চার কারবারি

সিরাজগঞ্জের হাটিকুমরুল উপজেলায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে অভিযান চালিয়ে ১৬০ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে জেলার উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে এ মাদক উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, লালমনিরহাট জেলার বাড়াইপাড়া গ্রামের মৃত কালু শেখের ছেলে আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলার টানবাজার রেলীবাগান গ্রামের আক্কাস মিয়ার ছেলে অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা গ্রামের ফজল শেখের ছেলে নাজমুল শেখ (২৬) ও কামারখন্দের কর্ণসূতী গ্রামের মৃত মাজেম আলী শেখের ছেলে আব্দুল লতিফ শেখ (৫১)।

জেলা গোয়েন্দা শাখা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাটিকুরুল গোলচত্বর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা।

এম এ মালেক/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।