নাম গোপন করেও শেষ রক্ষা হয়নি মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৩:১২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক বণিকবার্তার সহকারী বিজ্ঞাপন ম্যানেজার জাহাঙ্গীর আলম কাউসার হত্যা মামলার মৃতুদণ্ডপ্রাপ্ত আবু সাদাত মো. ফয়সাল ওরফে প্যাডিকে (৪১) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ঢাকার বাউনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আবু সাদাত মো. ফয়সাল ওরফে প্যাডি গাংনী উপজেলার মালসাদহ গ্রামের মৃত মাহাতাব উদ্দিনের ছেলে। মঙ্গলবার দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়েছে। প্যাডির নামে খাগড়াছড়িতে একটি হত্যা মামলা, অস্ত্র-গুলি ও বিস্ফোরণ দ্রব্য আইনে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ১৫ সেপ্টেম্বর বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন জাহাঙ্গীর আলম কাউসার। তিনদিন খিলক্ষেত এলাকার নামাপাড়া বোর্ডঘাট এলাকার একটি বাসায় ব্যাগভর্তি তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় প্যাডি ও তার সহযোগী রাইহান, নাজমুল হাসান রাকিব ও ফয়সাল ফাহিমকে আসামি করে মামলা করেন জাহাঙ্গীর হোসেন কাউসারের স্ত্রী রোক্সানা। তাকে গ্রেফতারের পর ঢাকা মেট্রোপলিন স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক ২০১৮ সালে আবু সাদাত মো. ফয়সাল ওরফে প্যাডিকে মৃত্যুদণ্ড ও অন্য আসামিদেরকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, জামিনের বের হয়ে প্যাডি আত্মগোপনে ছিলেন। তিনি ঢাকার বাউনিয়া এলাকায় রুবেল নাম ধারণ করে বসবাস করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করা হয়।

আসিফ ইকবাল/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।