ফেসবুক কমেন্ট নিয়ে দ্বন্দ্ব, যুবককে ডেকে নিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১১:৫১ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

যশোরে ফেসবুক পোস্টে কমেন্ট নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে আকাশ হোসেন (২৮) নামের এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে শহরের বটতলা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। আকাশ হোসেন ওই এলাকার তোতা মিয়ার ছেলে।

আকাশের স্ত্রী জানান, ফেসবুকে কমেন্ট করা নিয়ে একই এলাকার তানভীরের সঙ্গে তার বিরোধ ছিল। এ নিয়ে তানভীর তাকে হত্যার হুমকিও দিয়েছিলেন। মঙ্গলবার মধ্যরাতে তাকে ফোন করে ডেকে নিয়ে যায় একই এলাকার সাব্বির ও তানভীর। এরপর তাদের সহযোগীরা বেধড়ক পিটিয়ে ও ছুরিকাঘাত করে ফেলে রেখে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, রাত ১টা ৩৫ মিনিটের দিকে তাকে হাসপাতালে আনা হয়। পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। তার গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

যশোরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। আসামিদের আটকের জন্য পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।

মিলন রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।