পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে নোবিপ্রবির ৪ শিক্ষার্থী বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:০২ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) চার শিক্ষার্থীকে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিনের সই করা চিঠিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস) বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের রুমা আক্তার, মাইক্রোবায়োলজি বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের সুকান্ত কুমার দাস, বাংলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের জুহায়ের ওয়াসিম তুর্য ও একই বিভাগের একই শিক্ষাবর্ষের তানজিলা আক্তার।

রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন জাগো নিউজকে বলেন, ৭ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা বোর্ডের সভার সিদ্ধান্তক্রমে সম্প্রতি অনুষ্ঠিত বিভিন্ন টার্ম পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অপরাধে চার শিক্ষার্থীকে এক বছরের জন্য বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে। উক্ত শিক্ষার্থীদের সংশ্লিষ্ট সেমিস্টারের সকল পরীক্ষা বাতিলসহ এক বছরের জন্য বিশ্ববিদ্যালয় থেকে তাদেরকে বহিষ্কার করা হয়।

ইকবাল হোসেন মজনু/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।